1. admin@alordorpon.com : admin :
  2. arman@alordorpon.com : Arman : Arman Hossain
  3. editor@alordorpon.com : Editor :
  4. admin@hasibitsolution.com : Hasib :
  5. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ডেমরায় মানববন্ধন। নারায়ণগঞ্জ পোশাক কারখানায় বকেয়া বেতনের দাবীতে বিক্ষোভ। বন্দরের সেই ভয়ঙ্কর ডাকাত সর্দার মামুন গ্রেফতার, এলাকায় স্বস্তি। সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম আর নেই। নারায়ণগঞ্জে মাই টিভির ১৫ বৎসর পদার্পণ উপলক্ষে মিলাদ মাহফিল। মহানগর কাদরিয়া চিশতিয়া বাউল একাডেমির উদ্যোগে মিলাদ মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়। মামুন ডাকাতে আতকিংত পুরো বন্দরবাসী, ঘুরছে প্রশাসনের নাকের ডগায়। নারায়ণগঞ্জে কোর্ট থেকে পলায়ন করা আসামি কেরানীগঞ্জ থেকে উদ্ধার। নারায়ণগঞ্জে খালাশের রায়শুনে হ্যান্ডকাপসহ পালালো আসামী। ফতুল্লায় দুই শ্রমিককে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় মামলা নেয়নি পুলিশ।

ফিফার নিষেধাজ্ঞামুক্ত হলো সাইফ

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ২৭৭ বার পড়া হয়েছে

 

নিজেদের পারিশ্রমিক বুঝে না পেয়ে বেশ কিছুদিন তিন বিদেশি ফুটবলার সাইফ স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে ফিফার কাছে নালিশ করেছিলেন। যার প্রেক্ষিতে ফিফা চলতি বছরের ২ মে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দল সাইফের ওপর নতুন খেলোয়াড় রেজিস্ট্রেশনে নিষেধাজ্ঞা আরোপ করেছিল। অবশেষে সেই নিষেধাজ্ঞা তুলে নিলো বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা। শনিবার তথ্যটি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

২০১৭ সালের প্রথম দিকে প্রাককমৌসুম প্রস্তুতির সময় স্লোভাকিয়ার ম্যাকো ভিলিয়াম, মন্টেনেগ্রোর সাভা গারদাসেভিচ ও সার্বিয়ার গোরান ওবরাদভিচকে উড়িয়ে এনেছিল সাইফ স্পোর্টিং ক্লাব। কিন্তু ট্রায়ালের সময় তাদের খেলা পছন্দ হয়নি সাইফ কর্তাদের। ফলে মানহীন ওই তিন বিদেশিকে রেজিস্ট্রেশন না করিয়েই বিদায় করে দেয় ক্লাবটি। পরে ফুটবলাররা ফিফার কাছে নালিশ করে সাইফের বিরুদ্ধে। তিন বিদেশি ফুটবলারের অভিযোগকে আমলে নিয়ে ফিফা সাইফ স্পোর্টিং ক্লাবকে ১ লাখ ৫ হাজার ৫০০ মার্কিন ডলার জরিমানা করে। যে অর্থ পরিশোধের শেষ তারিখ ছিল এ বছরের ২৩ এপ্রিল। তবে নির্ধারিত সময়ের মধ্যে জরিমানা’র অর্থ পরিশোধ না করায় সাইফের নতুন খেলোয়াড় রেজিস্ট্রেশনের ওপর নিষেধাজ্ঞা আরোপ করে ফিফার ডিসিপ্লিনারি কমিটি। অবশেষে ওই তিন খেলোয়াড়ের সঙ্গে ঝামেলা মিটে যাওয়ায় নিষেধাজ্ঞামুক্ত হলো সাইফ। ক্লাবটির পক্ষ থেকে জানানো হয় গত সপ্তাহে ওই তিন বিদেশিকে তাদের দাবিকৃত অর্থ পরিশোধ করা হয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD