1. admin@alordorpon.com : admin :
  2. arman@alordorpon.com : Arman : Arman Hossain
  3. editor@alordorpon.com : Editor :
  4. admin@hasibitsolution.com : Hasib :
  5. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ডেমরায় মানববন্ধন। নারায়ণগঞ্জ পোশাক কারখানায় বকেয়া বেতনের দাবীতে বিক্ষোভ। বন্দরের সেই ভয়ঙ্কর ডাকাত সর্দার মামুন গ্রেফতার, এলাকায় স্বস্তি। সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম আর নেই। নারায়ণগঞ্জে মাই টিভির ১৫ বৎসর পদার্পণ উপলক্ষে মিলাদ মাহফিল। মহানগর কাদরিয়া চিশতিয়া বাউল একাডেমির উদ্যোগে মিলাদ মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়। মামুন ডাকাতে আতকিংত পুরো বন্দরবাসী, ঘুরছে প্রশাসনের নাকের ডগায়। নারায়ণগঞ্জে কোর্ট থেকে পলায়ন করা আসামি কেরানীগঞ্জ থেকে উদ্ধার। নারায়ণগঞ্জে খালাশের রায়শুনে হ্যান্ডকাপসহ পালালো আসামী। ফতুল্লায় দুই শ্রমিককে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় মামলা নেয়নি পুলিশ।

রাকিতিচের গোলে শীর্ষে ফিরল বার্সেলোনা

Reporter Name
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৩০৩ বার পড়া হয়েছে

চলতি মৌসুমে দুইবার পেতে হয়েছে হারের তেতো স্বাদ। শঙ্কা জেগেছিল আবারও অ্যাতলেটিকো বিলবাওয়ের বিপক্ষে পয়েন্ট হারানোর। দারুণ এক গোলে বার্সেলোনার ত্রাতা ইভান রাকিতিচ। লা লিগার ম্যাচে মঙ্গলবার রাতে ১-০ গোলে জিতেছে কিকে সেতিয়েনের দল। ২০১৮ সালের মার্চের পর এই প্রথম বিলবাওয়ের বিপক্ষে জিতল বার্সেলোনা।

এই ম্যাচ জিতে ফের লা লিগার শীর্ষস্থানে উঠলো বার্সেলোনা। ৩১ ম্যাচে ৬৮ পয়েন্ট তাদের। এক ম্যাচ কম খেলে ৩ পয়েন্ট পেছনে রিয়াল মাদ্রিদ ৬৫।

টানা দ্বিতীয় ম্যাচে গোল পেলেন না মেসি। তাতে ৬৯৯ গোল নিয়ে এখনও ৭০০তম গোলের অপেক্ষা করতে হচ্ছে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে।

ন্যু ক্যাম্পে এদিনও বার্সার সেরা পারফর্ম দেখা যায়নি। ম্যাচের মোড় ঘুরে যায় ৭১ মিনিটে। বক্সের মধ্যে অরক্ষিত থাকা রাকিতিচকে দিয়ে গোল করান মেসি। খেলার শেষ মুহূর্তে মাইলফলকের গোলটি করতে পারতেন এলএমটেন। কিন্তু তার জোরালো শটটি গোলপোস্টের কয়েক ইঞ্চি দূর দিয়ে যায় মাঠের বাইরে।

যোগ করা সময়ে আনসু ফাতি পোস্টে শট নেন। আর্তুরো ভিদালও নাম লিখতে পারতেন গোলদাতার খাতায়। কিন্তু গোলরক্ষক উনাই সিমন রুখে দেন তাদের।

বার্সেলোনার পোস্টেও ভীতি তৈরি করেছিল বিলবাও। বার্সা গোলকিপার মার্ক আন্দ্রে টের স্টেগেন প্রতিহত করেন উনাই লোপেজের ক্রস। লোপেজের বাড়ানো ফ্রি কিক থেকে আলভারেস হেড করেন। টের স্টেগেনের কপাল ভালো যে বার্সা ডিফেন্ডার বিলবাও খেলোয়াড়ের হেড ফিরিয়ে দেন।

বিরতির পর মেসির চতুর পাস থেকে আন্তোয়ান গ্রিজমান গোল করতে ব্যর্থ হন। গ্রিজমান ছিলেন নিষ্প্রাণ। টানা ৭টি লিগ ম্যাচে গোল নেই তার। ফরাসি ফরোয়ার্ড না পারলেও ম্যাচ শেষ হওয়ার ১৯ মিনিট আগে একমাত্র গোল আসে রাকিতিচের পা থেকে।

লুই সুয়ারেসের শট গোলকিপারের হাতে লেগে মাঠের বাইরে গেলে কর্নার হয়। ভক্তদের জয়ের স্বাদ আরও বেড়ে যেতে পারতো মেসি যদি গোলের আরেকটি সেঞ্চুরি পূর্ণ করতে পারতেন। কিন্তু তাকে আরও অপেক্ষায় থাকতে হচ্ছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD