1. admin@alordorpon.com : admin :
  2. arman@alordorpon.com : Arman : Arman Hossain
  3. editor@alordorpon.com : Editor :
  4. admin@hasibitsolution.com : Hasib :
  5. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ডেমরায় মানববন্ধন। নারায়ণগঞ্জ পোশাক কারখানায় বকেয়া বেতনের দাবীতে বিক্ষোভ। বন্দরের সেই ভয়ঙ্কর ডাকাত সর্দার মামুন গ্রেফতার, এলাকায় স্বস্তি। সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম আর নেই। নারায়ণগঞ্জে মাই টিভির ১৫ বৎসর পদার্পণ উপলক্ষে মিলাদ মাহফিল। মহানগর কাদরিয়া চিশতিয়া বাউল একাডেমির উদ্যোগে মিলাদ মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়। মামুন ডাকাতে আতকিংত পুরো বন্দরবাসী, ঘুরছে প্রশাসনের নাকের ডগায়। নারায়ণগঞ্জে কোর্ট থেকে পলায়ন করা আসামি কেরানীগঞ্জ থেকে উদ্ধার। নারায়ণগঞ্জে খালাশের রায়শুনে হ্যান্ডকাপসহ পালালো আসামী। ফতুল্লায় দুই শ্রমিককে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় মামলা নেয়নি পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির কারণে বর্গাকৃত কৃষি ধানের জমি নষ্ট

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ২০৩ বার পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৫নং ওয়ার্ডের রাজারামপুর বিল এর ৩০০বিঘা বর্গাকার ধানের জমি বৃষ্টির কারণে ডুবে নষ্ট।

বিগত কিছুদিন যাবৎ চাঁপাইনবাবগঞ্জে মুসল ধারে বৃষ্টি হচ্ছে যার কারণে চাঁপাইনবাবগঞ্জ জেলার অধিকাংশ জমির ধান নষ্ট হয়ে গেছে।

যার মধ্যে একি সারে রাজারামপুর এলাকার ৩০০বিঘা জমি ডুবে নষ্ট হয়ে পড়েছে। একই এলাকার আবদুল মান্নান,তসিকুল ইসলাম ও জাবেদ আলী ৩ কৃষক ই ঠিকাতে নিয়েছে সেই জমি। তাদের ৩জনের এখন মাথায় হাত।জীবিকা নির্বাহের একমাএ পথ ছিল সেই ধানের জমি এখন সেটাও নষ্ট।

সর জমিনে গিয়ে জমি পর্যবেক্ষণ করার পর কৃষক আবদুল মান্নান দৈনিক দেশের কথা কে জানান, আমরা খুব চিন্তিত কারণ এই সব জমি আমাদের নিজেদের নয় আমরা ঠিকা হিসেবে নিয়েছি। জমির মালিকেও তো ধান কিংবা টাকা দিতে হবে। তাছাড়া আমাদের জীবিকা নির্বাহ করার একমাএ পথ এই ধানের জমি। এবং এসব ধান দিয়ে ঠিক মত চালও হবেনা।
তারা এখন সরকার ও প্রশাসনের কাছে সাহায্য প্রার্থী। সরকার ও প্রশাসন এখন তাদের শেষ আস্থা। তাই তারা আমাদের মাধ্যমে সরকার এবং জেলা প্রশাসনের কাছে উকুল আবেদন করে সাহায্যের জন্য অনুরোধ জানিয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD