1. admin@alordorpon.com : admin :
  2. arman@alordorpon.com : Arman : Arman Hossain
  3. editor@alordorpon.com : Editor :
  4. admin@hasibitsolution.com : Hasib :
  5. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
বন্দরে স্ত্রী আত্নহত্যা প্ররোচনা মামলার আসামি আরিফ ৫ মাস পর গ্রেফতার । বন্দর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান মাকসুদ , ভাইস-চেয়ারম্যান আলমগীর ও শান্তা বেসরকারিভাবে নির্বাচিত। সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ডেমরায় মানববন্ধন। নারায়ণগঞ্জ পোশাক কারখানায় বকেয়া বেতনের দাবীতে বিক্ষোভ। বন্দরের সেই ভয়ঙ্কর ডাকাত সর্দার মামুন গ্রেফতার, এলাকায় স্বস্তি। সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম আর নেই। নারায়ণগঞ্জে মাই টিভির ১৫ বৎসর পদার্পণ উপলক্ষে মিলাদ মাহফিল। মহানগর কাদরিয়া চিশতিয়া বাউল একাডেমির উদ্যোগে মিলাদ মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়। মামুন ডাকাতে আতকিংত পুরো বন্দরবাসী, ঘুরছে প্রশাসনের নাকের ডগায়।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনে তালা ঝুলিয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ।

নিজিস্ব প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ১৮০ বার পড়া হয়েছে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় জড়িত স্থানীয় সন্ত্রাসী ও পুলিশের বিচারের দাবিতে প্রশাসন ভবনে তালা ঝুলিয়ে বিক্ষোভ মিছিল করছেন শিক্ষার্থীরা।

 

রোববার সকাল ১০টায় তারা বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনে তালা লাগিয়ে বেশ কিছু দাবি নিয়ে অবস্থান কর্মসূচি করেন।

 

বিক্ষুব্ধ শিক্ষার্থীরা প্রশাসনের নীরব ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন হামলাকারীর ও তাদের দাবিতে, হামলার শিকার হওয়ার পর প্রশাসনের কাউকেই পাশে পাননি বল জানান তারা। একই সাথে শিক্ষার্থীদের ওপর পুলিশের টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপের প্রতিবাদও জানান তারা। এ সময় প্রক্টরের পদত্যাগের দাবি করেছেন শিক্ষার্থীরা। এই বিক্ষোভ থেকে উপাচার্যের বাসভবন ঘেরাও করার হুঁশিয়ারিও দিয়েছেন শিক্ষার্থীরা।

 

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম বলেন, ‘আমরা সকল শিক্ষার্থীর নিরাপত্তা নিশ্চিতের জন্য কাজ করছি।’

 

প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ‘আমরা যেকোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছি। আমরা শিক্ষার্থীদের শান্ত থাকার আহ্বান জানিয়েছি।’

 

এদিকে দুপুর ১২টার পর একদল শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে মহাসড়কে আগুন জ্বালিয়ে অবরোধ করেন

 

গতকালের সংঘর্ষের ঘটনার পর থেকে বিশ্ববিদ্যালয়ের সামনের ঢাকা-রাজশাহী মহাসড়কে দূর পাল্লার বাস ও বড় যানবাহন চলাচল করতে দেখা যায়নি। তবে অটোরিকশাসহ ছোট ছোট গাড়ি সকালে চলাচল করেছে। অবরোধের পর এসবও বন্ধ রয়েছে। বড় বড় যান বিকল্প পথে রাজশাহী বাইপাস সড়ক দিয়ে চলাচল করছে বলে জানা যায়।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD