1. admin@alordorpon.com : admin :
  2. arman@alordorpon.com : Arman : Arman Hossain
  3. editor@alordorpon.com : Editor :
  4. admin@hasibitsolution.com : Hasib :
  5. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ডেমরায় মানববন্ধন। নারায়ণগঞ্জ পোশাক কারখানায় বকেয়া বেতনের দাবীতে বিক্ষোভ। বন্দরের সেই ভয়ঙ্কর ডাকাত সর্দার মামুন গ্রেফতার, এলাকায় স্বস্তি। সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম আর নেই। নারায়ণগঞ্জে মাই টিভির ১৫ বৎসর পদার্পণ উপলক্ষে মিলাদ মাহফিল। মহানগর কাদরিয়া চিশতিয়া বাউল একাডেমির উদ্যোগে মিলাদ মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়। মামুন ডাকাতে আতকিংত পুরো বন্দরবাসী, ঘুরছে প্রশাসনের নাকের ডগায়। নারায়ণগঞ্জে কোর্ট থেকে পলায়ন করা আসামি কেরানীগঞ্জ থেকে উদ্ধার। নারায়ণগঞ্জে খালাশের রায়শুনে হ্যান্ডকাপসহ পালালো আসামী। ফতুল্লায় দুই শ্রমিককে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় মামলা নেয়নি পুলিশ।

ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে স্বামী স্ত্রী দগ্ধ।

নারায়ণগঞ্জ প্রতিনিধি ( জারা রহমান)
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২৬ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে স্বামী স্ত্রী দম্পতি দগ্ধ হয়েছে। এসময় রুমের দরজা জানালা বিস্ফোরণে ভেঙ্গে উড়ে যায়। এতে পাশের বাড়ির চারটি রুমের জানালা ভেঙ্গে চুর্ণ হয়ে যায়। রোববার দুপুর দেড়টায় ফতুল্লার রামারবাগ এলাকায় শাহানাজ বেগমের ভাড়াটিয়া বাসায় এঘটনা ঘটে।

 

 

দগ্ধ দম্পতি আল আমিন (২৫) ও তার স্ত্রী সুখী বেগমকে (২০) ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানান, শাহানাজ বেগমের দুতলা বাড়ির নিচ তলায় চারটি রুম রয়েছে। এ রুমের জন্য একটি বাথরুম গোসলখানা ও দুইটি গ্যাসের চুলা রয়েছে। আল আমিনের রুমের ডান পাশে বাহিরে গ্যাসের চুলা। দুপুরে খাবারের সময় হঠাৎ বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের সময় আল আমিনের রুমের দুটি জানালা বন্দ ছিলো। এতে জমাট বাধা গ্যাস বিস্ফোরণ হয়। বিস্ফোরণে আল আমিন ও তার স্ত্রী সুখী বেগমের মুখ, বুক ও শরীরের নিচের অংশ দগ্ধ হয়েছে। এসময় তাদের রুমের দরজা জানালা উড়ে গিয়ে পাশের ফারুকের ভাড়াটিয়া বাড়ির ৪টি রুমের জানালা ভেঙ্গে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। ওই সময় বাহিরের আরো কয়েকজন আহত হয়েছে। তাদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

 

 

খবর পেয়ে তাৎক্ষনিক নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক ফখর উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছে। তিনি জানান, তাৎক্ষনিক বিস্ফোরণের কারন ও ক্ষয়ক্ষতির পরিমান বলা যাবেনা। বিষয়টি তদন্ত করে জানানো হবে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD