1. admin@alordorpon.com : admin :
  2. arman@alordorpon.com : Arman : Arman Hossain
  3. editor@alordorpon.com : Editor :
  4. admin@hasibitsolution.com : Hasib :
  5. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ডেমরায় মানববন্ধন। নারায়ণগঞ্জ পোশাক কারখানায় বকেয়া বেতনের দাবীতে বিক্ষোভ। বন্দরের সেই ভয়ঙ্কর ডাকাত সর্দার মামুন গ্রেফতার, এলাকায় স্বস্তি। সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম আর নেই। নারায়ণগঞ্জে মাই টিভির ১৫ বৎসর পদার্পণ উপলক্ষে মিলাদ মাহফিল। মহানগর কাদরিয়া চিশতিয়া বাউল একাডেমির উদ্যোগে মিলাদ মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়। মামুন ডাকাতে আতকিংত পুরো বন্দরবাসী, ঘুরছে প্রশাসনের নাকের ডগায়। নারায়ণগঞ্জে কোর্ট থেকে পলায়ন করা আসামি কেরানীগঞ্জ থেকে উদ্ধার। নারায়ণগঞ্জে খালাশের রায়শুনে হ্যান্ডকাপসহ পালালো আসামী। ফতুল্লায় দুই শ্রমিককে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় মামলা নেয়নি পুলিশ।

সফল শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে পরিচয় গড়ে তুলেছে নুরজাহান মডেল স্কুল।

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ১৯০ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের ফতুল্লা থানার কুতুবপুর লাকীবাজার এলাকায় অবস্থিত নুরজাহান মডেল স্কুল খুব অল্প সময়ের মধ্যে সুনাম অর্জন করে নিয়েছে নিজের এলাকা সহ আশে পাশের এলাকাগুলোতে। স্কুলটি নিজিস্ব ভবনে মনোরম পরিবেশে পরিষ্কার-পরিচ্ছন ক্লাস রুমে শিক্ষার্থীদের পাঠদানের ব্যবস্থা করেছে। এছাড়া ও বিদ্যালয়টি সম্পূর্ণ সিসিটিভি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত। বিদ্যালয়টিতে ছাত্রছাত্রীদের খেলার জন্য রয়েছে নিজিস্ব একটি খোলা জায়গা।

 

বিদ্যালয়টি অনলাইন যুগেও বিভিন্ন বিদ্যালয় থেকে এক ধাপ এগিয়ে। বিদ্যালয়টি ডাইনামিক ওয়েবসাইটের মাধ্যমে বিদ্যালয়ের সকল কাজ পরিচালনা করে। শিক্ষার্থীদের উপস্থিতি গণনা করা থেকে শুরু করে শিক্ষার্থীদের মাসিক বেতন পরিশোধ করা হয় অনলাইনে ওয়েবসাইটের মাধ্যমে। কোন শিক্ষার্থী অনুপস্থিত থাকলে সাথে সাথে ওয়েবসাইটের মাধ্যমে মেসেজ চলে যায় অভিভাবকদের মোবাইল নাম্বারে। এবং যেকোন অভিভাবক ঘরে বসেই দেখতে পারে তার সন্তানের পরীক্ষার ফলাফল।

 

বিদ্যালয়ের সকল শিক্ষক মন্ডলী অতি যত্ন সহ কারে শিক্ষার্থীদের পাঠদান করান। এছাড়াও সকল শিক্ষকমণ্ডলী নিয়মিত ছাত্রছাত্রীদের দেখাশোনা করেন। তাদের সাথে বন্ধু সুলভ আচরণের মাধ্যমে শিক্ষার্থীদের পাঠদানে উৎসাহিত করে।

 

বিদ্যালয়টিতে বছরের শুরুতে শিক্ষার্থীদের জন্য আয়োজন করে বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা অনুষ্ঠান। এছাড়াও শিক্ষার্থীদের আনন্দ দেওয়ার জন্য ব্যবস্থা করা হয় বার্ষিক শিক্ষা সফর।

 

বিদ্যালয়টি থেকে বিভিন্ন বোর্ড পরীক্ষায় অংশগ্রহণকারী সকল ছাত্রছাত্রীদের পাশের হার ১০০% সহ একাধিক A+। এছাড়া ও উক্ত বিদ্যালয় থেকে পরীক্ষায় উর্ত্তীন হয়ে সরকারী বিভিন্ন কলেজে পড়াশোনা করছে অনেক শিক্ষার্থী।

 

উক্ত স্কুলটি দুইটি শিফটে বিভক্ত করা হয়েছে প্রভাতি শিফটে প্লে – চতুর্থ শ্রেণির পাঠদান করানো হয়। এবং দিবা শাখায় পঞ্চম-দশম শ্রেণির পাঠদান করা হয়। এছাড়াও স্কুলটিতে রয়েছে কোচিং ক্লাসের ব্যবস্থা। দূর্বলদের জন্য আলাদা ক্লাসের ব্যবস্থাসহ আরো অনেক সুযোগ সুবিধা।

 

তাই আপনি ও পারেন আপনার সন্তানকে একটি ভালো শিক্ষা প্রতিষ্ঠান দিতে। একটি শিক্ষার্থীর সুন্দর ভবিষ্যৎ গড়তে একটি আর্দশ এবং মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠানই যথেষ্ট।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD