1. admin@alordorpon.com : admin :
  2. arman@alordorpon.com : Arman : Arman Hossain
  3. editor@alordorpon.com : Editor :
  4. admin@hasibitsolution.com : Hasib :
  5. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ডেমরায় মানববন্ধন। নারায়ণগঞ্জ পোশাক কারখানায় বকেয়া বেতনের দাবীতে বিক্ষোভ। বন্দরের সেই ভয়ঙ্কর ডাকাত সর্দার মামুন গ্রেফতার, এলাকায় স্বস্তি। সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম আর নেই। নারায়ণগঞ্জে মাই টিভির ১৫ বৎসর পদার্পণ উপলক্ষে মিলাদ মাহফিল। মহানগর কাদরিয়া চিশতিয়া বাউল একাডেমির উদ্যোগে মিলাদ মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়। মামুন ডাকাতে আতকিংত পুরো বন্দরবাসী, ঘুরছে প্রশাসনের নাকের ডগায়। নারায়ণগঞ্জে কোর্ট থেকে পলায়ন করা আসামি কেরানীগঞ্জ থেকে উদ্ধার। নারায়ণগঞ্জে খালাশের রায়শুনে হ্যান্ডকাপসহ পালালো আসামী। ফতুল্লায় দুই শ্রমিককে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় মামলা নেয়নি পুলিশ।

কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি – শিক্ষক/কর্মচারী নিয়োগ

Reporter Name
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ৫০২ বার পড়া হয়েছে

 

দেশের বিভিন্ন কলেজে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি (কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি – শিক্ষক/কর্মচারী নিয়োগ ) চলমান রয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার শিক্ষা মন্ত্রণালয় বা স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠান থেকে এই চাকরির খবর প্রকাশ পেয়ে থাকে। বিভিন্ন কলেজেফুল টাইম বা পার্ট টাইম চাকরি প্রত্যাশিদের জন্য আমরা বরাবরি সার্কুলার প্রকাশ করে থাকি ।এই পোস্টে মূলত আপনি সকল বেসরকারি কলেজের শিক্ষক/ শিক্ষিকা নিয়োগ বিজ্ঞপ্তি পাবেন।

দেশের বিভিন্ন কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি ,চাকরির খবর ২০২০,শিক্ষক নিয়োগ ২০২০ সহ সকল সরকারি বেসরকারি চাকরির খবর  পাবেন এক পেজে।তাছাড়া সরকারি চাকরি প্রার্থীর জন্য চলছে বিশেষ সব নিয়োগ বিজ্ঞপ্তি – চাকরির খবর যা  www.kfplanet.com এর সরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে  ও বেসরকারি জব সার্কুলার ক্যাটাগরিতে পাবেন  । চাকরি পেতে দেরি না করে আজই এপ্লিকেশন করুন। চলমান সকল  বেসরকারি কলেজে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি নিছে দেয়া হলো।   অধ্যক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি   # প্রভাষক নিয়োগ বিজ্ঞপ্তি   #  বিভিন্ন বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD