1. admin@alordorpon.com : admin :
  2. arman@alordorpon.com : Arman : Arman Hossain
  3. editor@alordorpon.com : Editor :
  4. admin@hasibitsolution.com : Hasib :
  5. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ডেমরায় মানববন্ধন। নারায়ণগঞ্জ পোশাক কারখানায় বকেয়া বেতনের দাবীতে বিক্ষোভ। বন্দরের সেই ভয়ঙ্কর ডাকাত সর্দার মামুন গ্রেফতার, এলাকায় স্বস্তি। সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম আর নেই। নারায়ণগঞ্জে মাই টিভির ১৫ বৎসর পদার্পণ উপলক্ষে মিলাদ মাহফিল। মহানগর কাদরিয়া চিশতিয়া বাউল একাডেমির উদ্যোগে মিলাদ মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়। মামুন ডাকাতে আতকিংত পুরো বন্দরবাসী, ঘুরছে প্রশাসনের নাকের ডগায়। নারায়ণগঞ্জে কোর্ট থেকে পলায়ন করা আসামি কেরানীগঞ্জ থেকে উদ্ধার। নারায়ণগঞ্জে খালাশের রায়শুনে হ্যান্ডকাপসহ পালালো আসামী। ফতুল্লায় দুই শ্রমিককে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় মামলা নেয়নি পুলিশ।

বাঁশখালীতে সাড়ে তিন হাজার ইয়াবাসহ আটক ৩

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১৯৮ বার পড়া হয়েছে

 

চট্টগ্রামের বাঁশখালীতে সড়ে তিন হাজার ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে বাঁশখালী থানা পুলিশ পুইঁছড়ি ফুটখালী ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মোহাম্মদ ইউনুছের ছেলে কিশোরী আখি মনি (১৪), মৃত বেলায়েত হোসেনের ছেলে নুর মোহাম্মদ (৫৫) এবং তার স্ত্রী রাশেদা বেগম প্রকাশ কালা বানু (৪০)। তারা সকলে রামুর ঈদগড় চরপাড়া এলাকার বাসিন্দা।

জানা গেছে, শুক্রবার রাতে থানা পুলিশের এসআই আকতার হোছাইনের নেতৃত্বে একদল পুলিশ বাঁশখালীর প্রধান সড়কের সর্বদক্ষিণের পুঁইছড়ি ফুটখালী ব্রিজ এলাকায় গাড়িতে তল্লাশি চালিয়ে তাদের আটক করে ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বাঁশখালী থানায় মামলা করা হয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ পুইঁছড়ি ফুটখালী ব্রিজ এলাকায় অবস্থান নিয়ে তল্লাশি করে সাড়ে ৩ হাজার ইয়াবা উদ্ধার করা তাকে আইনগত প্রক্রিয়া শেষে ও আসামিকে আদালতে সোপর্দ  করা হবে বলে তিনি জানান।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD