1. admin@alordorpon.com : admin :
  2. arman@alordorpon.com : Arman : Arman Hossain
  3. editor@alordorpon.com : Editor :
  4. admin@hasibitsolution.com : Hasib :
  5. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
বন্দরে স্ত্রী আত্নহত্যা প্ররোচনা মামলার আসামি আরিফ ৫ মাস পর গ্রেফতার । বন্দর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান মাকসুদ , ভাইস-চেয়ারম্যান আলমগীর ও শান্তা বেসরকারিভাবে নির্বাচিত। সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ডেমরায় মানববন্ধন। নারায়ণগঞ্জ পোশাক কারখানায় বকেয়া বেতনের দাবীতে বিক্ষোভ। বন্দরের সেই ভয়ঙ্কর ডাকাত সর্দার মামুন গ্রেফতার, এলাকায় স্বস্তি। সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম আর নেই। নারায়ণগঞ্জে মাই টিভির ১৫ বৎসর পদার্পণ উপলক্ষে মিলাদ মাহফিল। মহানগর কাদরিয়া চিশতিয়া বাউল একাডেমির উদ্যোগে মিলাদ মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়। মামুন ডাকাতে আতকিংত পুরো বন্দরবাসী, ঘুরছে প্রশাসনের নাকের ডগায়।

নারায়ণগঞ্জ জেলা কারাগারে হত্যা মামলার আসামির মৃত্যু।

নিজস্ব প্রতিনিধি।
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৯৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি।

 

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার একটি হত্যা মামলার আসামী কারাগারে বন্দি অবস্থায় মারা গেছেন। শনিবার (১৩ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে তিনি মারা যান।

নিহতের নাম কালা চান। আজমত উল্লাহর ছেলে কালা চান ফতুল্লা থানার ২০০৬ সালে একটি হত্যা মামলার আসামী।

নারায়ণগঞ্জ জেলা কারাগারের জেল সুপার মোকাম্মেল হোসেন জানান, ২০০৬ সালে ফতুল্লা থানায় একটি হত্যা মামলার আসামী কালা চান ২০২২ সাল থেকে কারাগারে ছিলেন। বিচারাধীন মামলার আসামী কালা চান শনিবার দুপুর ১টায় বুকে ব্যথা অনুভব করে অসুস্থ হয়ে পড়লে দ্রুত ১টা ৭ মিনিটে তাকে হাসপাতালে পাঠাই আমরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১টা ৪০ মিনিটে মারা যান।

তিনি বলেন, মৃত্যুর কারণ হিসেবে ‘সাডেন কার্ডিয়াক অ্যাটাক’ বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD